নিঃশ্বাসে কবিতা
বিশ্বাসে কবিতা
কবিতা চিন্তায়
কবিতা চেতনায়,
প্রতি অক্তে কবিতা
রক্তে কবিতা
বুকে কবিতা।
কবিতার নেশায় মাতাল হয়ে
কবি পড়ে থাকে পথে ঘাটে
শুধুই কবিতা কবিতা জপে।
নিঃশ্বাসে কবিতা
বিশ্বাসে কবিতা
কবিতা চিন্তায়
কবিতা চেতনায়,
প্রতি অক্তে কবিতা
রক্তে কবিতা
বুকে কবিতা
ধ্যানে জ্ঞানে শুধুই কবিতা।