সুপ্রিয় কবিবন্ধুগণ,
প্রীতি ও শুভেচ্ছো জানবেন।
গত ২১ জানুয়ারি একুশের মিলনমেলা ও আলোর মিছিলের ১৬তম আড্ডা বিষয়ক পোস্টে জানিয়েছিলাম যে, আড্ডায় মিলিত হবার স্থানসহ বই প্রদর্শনের স্টল-নম্বর ও বিস্তারিত তথ্য পরে জানিয়ে দেয়া হবে। সেই মোতাবেক সংশ্লিষ্ট কবিবন্ধুদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে ১৬ ফেব্রুয়ারি শনিবার আমরা সকাল দশটায় ’সংস্কৃতি বিকাশ কেন্দ্র, ১/ই/১ পরিবাগে (শেরাটন/সাকুরা’র সামান্য উত্তরে - ব্যাঙ্ক এশিয়ার গলি) ১৬তম আড্ডায় মিলিত হবো। সেখানেই নামাজ পড়াসহ দুপুরের খাবার খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আড্ডা শেষে বিকাল তিনটায় পায়ে হেঁটে আমরা ব্যানার ও শোভাযাত্রা সহযোগে বইমেলায় যাবো।


🔯 আসন ও খাবার নিশ্চিত করতে ১৫ তারিখের মধ্যে পাতায় আপনার উপস্থিতি নিশ্চিত করতে হবে। তা নাহলে লাঞ্চ নিজ দায়িত্বে করবেন।


উল্লেখ্য, ১ ফেব্রুয়ারী থেকেই অর্ক প্রকাশনীর বই প্রদর্শিত হচ্ছে গৌরব প্রকাশনের ২৯১ নম্বর স্টলে (এর অবস্থান সোহরাওয়ার্দি উদ্যানের সালাম চত্বরে)। উল্লেখ যে, উক্ত আড্ডায় ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত অর্ক প্রকাশনী থেকে প্রকাশিত আরো দুটি বই (কবি রুনা লায়লার 'নিয়তির ডুবুচর' এবং অনিরুদ্ধ বুলবুল সম্পাদিত ১১ কবির যৌথকাব্য 'জলতরঙ্গে কাব্যভেলা'র মোড়ক উন্মোচন ও বিক্রির ব্যবস্থাও থাকবে।


নবীন প্রবীণ কবিদের অংশগ্রহণে আসুন মিলনমেলা ও আড্ডাকে প্রাণবন্ত করে তুলি।


🔯 উল্লেখ্য, ১৬তম আড্ডাটি স্পন্সর করছেন আসরের কবি খলিলুর রহমান ও কবিপত্নী আরিফা রহমান (চামেলী)।