এখন রচনা হয়ে যাচ্ছে, পড়লে বোঝা যায়, গদ্য।
আহারে জীবন, যেনো জন্ম হলো সদ্য।


সুখের সংজ্ঞা নেই বলে, নিয়মের বাধা ধরা।
স্মৃতি গুলো আবছা, সবকিছু মন গড়া।


বাক্য গুলো বড় অবুঝ, আমাকে বুঝতে চায় না I
উত্তেজনারা ঘর ছাড়া, আগের মতো আয় না I


দুঃখ গুলো ভুলে যাচ্ছি, যন্ত্রণাগুলো বন্দি।
রক্ত মাংস বিবেক, তোমার আমার সন্ধি I