কবিতার হাটে গিয়েছিলাম আজ
সওদা করতে,পাইনি
বেদনার জমিনে "শব্দের" অনাবৃষ্টি।


অনাদরে থাকা অবহেলিত,অসহায় শব্দ
বিপনণে পং পং,সেফুদা, ভাইরাল..!!
এ যেন কালের প্রহসন,নতুন অনাসৃষ্টি।


কবি বা কবিতায় পড়ে না সাড়া,
শুনে না,বুঝে না দেয় না কোন দৃষ্টি।
নষ্ট যুগের ভ্রষ্ট মানুষেরা,
খুজে ফিরে সারাবেলা অশালীন কৃষ্টি।


গল্প কবিতার সৃজন স্রষ্টারাও,
এখন সকাল সন্ধ্যে আরাধনা করে
কখন যে হবে,অবিরাম ধারায়।
হালুয়া রুটির বৃষ্টি।
এ যেন কালের প্রহসন,,নতুন অনাসৃষ্টি।


কবিতার হাটে গিয়েছিলাম,পাইনি কিছু।
অশালীন শব্দ মহাজন আজ,
শালীনের দল ছুঁটে পিছু পিছু।
এ যেন কালের প্রহসন,নতুন অনাসৃষ্টি।