সবে মাত্র গোসল করে এসেছি, সুগন্ধে মৌ মৌ করছে
সারা শরীর,
এবার ম্যাকআপ নিয়ে নিঁখুত হবো, নায়ক হবো
আশায় ওর ।


সবে মাত্র লেখাপড়া করছি, হিন্দি প্রেমের সিনামা দেখছি,
মেয়ে দেখলে শিস দেই,দেই চিঠি,যেতে চাই কাছাকাছি ,
চোখে চোখ রেখে বলবো,“আমি তোমায় ভালবাসি ।


যদি প্রত্যখান করে, তবে আরো জ্বালাতন করবো,না পেলে
এসিড দিয়ে পুড়িয়ে দেব ওর সৌন্দর্যকে,
যদি গ্রহণ করে,তবে কয়েকদিন সিনামা করবো পার্কে বসে
মজা লুটে ছেড়ে দিব ওকে ।


হয়তো আমার বিরদ্ধে এসবের জন্যে হবে নানারকম কেস,
মোর পিতাজানের অর্থ আছে,টাকার জোরে কেস হবে শেষ,
এইভাবে টাকার জোরে অবক্ষয় হচ্ছে আমার সোনার বাংলাদেশ ।


পরিশেষে স্বীকার করি আমি,আমি কখনো নায়ক হতে পারিনি,
ভিলেনের পর্দা ফেলে,শুধু নায়কের ম্যাকআপ নিতে জানি ।