চেয়ে চেয়ে শুধু তোমার দুই নয়নে
লিখেছি কতো কবিতা
আকাশে যতো নীলিমা ছিল
তা দিয়ে গড়েছে তোমায় বিধাতা
আফরিন
তুমি কি রাগ করেছিলে?
আফরিন
তুমি কি ভুল বুঝেছিলে ?
আমি শুধু তাকিয়েছিলাম তোমার দিকে
আমার এই দু'চোখ কথা কিছু বলেছিল
তুমি কি শুনেছিলে?
তা কি বুঝেছিলে?
তুমি কটাক্ষ করলে
তুমি রাগ করলে
কিন্তু বিদায় লগনে
আমার বিরহের অশ্রু দেখেছিলে কি?
আমিতো তোমার ছটফটে দৃষ্টি দেখেছি
তাতে ছিল নীরব ভালবাসা
যাতে আমি হয়েছি পরাজিত
শুধু তোমার কাছে আফরিন