ভালবাসুন
নিজের হৃৎপিণ্ডের প্রতি স্পন্দনে তার নাম নিন
পলকহীন তাকিয়ে থাকুন তার দিকে
শেষ নিঃশ্বাস পর্যন্ত তাকে বলুন
আমি তোমায় ভালবাসি


সময় থেমে যাবে
সব কিছু ভেঙ্গেচূরে ছাড়খার হয়ে যাবে
নতুন পৃথিবীর জন্ম হবে
তখন আমি বলব
ভালবাসি
খুব ভালবাসি
আমার স্পন্দনহীন হৃৎপিণ্ডটার দিকে দেখ
যে কিছুক্ষণ আগেও তোমার নাম নিয়েছিল
আমার মৃত চোখে তোমার ছবি
আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত বলেছিলাম
আমি তোমায় ভালবাসি