তোমাকে ই-মেল পাঠিয়েছিলাম
দিলে না উত্তর,
তোমাকে এস আম এস করেছিলাম
পাঠালে না পত্তর ।


চোখ বন্ধ করলেই দেখতাম তোমাকে,
আজ কেন পারি না, কষ্ট লাগে,


তুমি হারিয়ে গেলে অনন্ত দিগন্তে।


তোমাকে নিয়ে কবিতা লিখতাম,
তোমাকে কত যে আশেপাশে খুঁজতাম।
হৃদয়ে রাজমহলে সিংহাসনে বসলাম,
ভালবাসি ভালবাসি বলে আর্তনাদ করতাম ।


তুমি কি মোর কল্পনা?
হাতে আঁকা আলপনা ?


বৃথা এক সম্রাট,
ভালবাসার রণক্ষেত্র-এ হেরে গেলো ।


নীরবে কেঁদেছি আমি,
নীরবে বেঁধেছি আমি,
বিরহের ভালবাসার মহাকাব্য ।