সাগর-রুনি লাশ আজ কঙ্কাল হয়ে গেছে
ইলিয়াস আলির চুলটি পর্যন্ত পাওয়া গেল না
পাখির মতো মানুষ মারল
পুঁড়া আঙ্গার লাশ গুলোর কথা সবাই ভুলে গেল


অনেক হয়েছে
আর নয়
এবার দিতে হবে লালকার্ড


পদ্মা সেতুর দুর্নীতি
হলমার্কের দুর্নীতি
শেয়ারমার্কেটের দুর্নীতি
ডেসটিনির দুর্নীতি


অনেক হয়েছে
আর নয়
এবার দিতে হবে লালকার্ড


কবিঃ ভয়ংকর সম্রাট
২৮-০৩-২০১৩