হাতের একটু স্পর্শে
চেতনা হারিয়ে ফেলি
জীবনটা খুবই ছোট
ভালবাসা নিয়ে খেলি।


চোখ দুটি সর্বদায়
নারীর নারীত্ব খুঁজে
চুপচাপ করি সব
কেউ না যায় বুঝে।


দেহ মিলনের আনন্দ
আছে বোধহয়
কিন্তু মন মিলনের সুখ
পাবো কোথায়।


(-)veve ভালবাসার
কবিতা বোধহয় নোংরা
(+)ve ভালবাসার
কবিতা দেয় হৃদয়ে নাড়া।
১০-০৩-২০০৭