ক্ষমতায় কেউ গেলে
তাঁর কোলে বসুস তুই
বিপদ আসলে পরে
বলিস কিছু না মুই ছুই


বিশ্ব বেহায়ার রাজা
নব্বইয়ের খুনি
লম্পট চরিত্রহীন
কত নাম তোর শুনি।


আইনের শাসন থাকত যদি
তোর ১৪গুষ্টিকে দিত ফাঁসি
সব শালা চোর বলে
শোনা তোর হাসি।


তুই থাকস রাজার হালে
শহীদদের মা ভিক্ষা করে,
আজও কেউ প্রতিবাদ করলে
৯০ইর মতো মরে।


ভয়ংকর সম্রাট
১১-১১-১২