কত কাল লেখেছি কবিতা
                 একা একা
কত কাল হেসেছি বৃথা
                 একা একা


কারণে অকারণে
                লেখিছি কত গান
জেনে না জেনে
                নিয়েছি কত প্রান


আমি গল্পে বলে গেছি কত কথা
আমি অল্পে দিয়ে গেছি কত ব্যথা


আমি নতুন করে নতুন করে কবিতা লেখব
আমি নতুন করে জীবন গড়বো !!