উল্টো চশমার ফেনিল বাষ্প চোখে মড়া জোয়ার
সিঁড়ির বুকে ঘোলাটে মরণ ব্যথা
তানপুরা টার চতুর্থ তার থেকে,
ছায়াপথ উঠে গেছে ব্ল্যাকহোল বরাবর
কম্পাস টা বুকের অক্ষরেখায় জরীপ করল ক্লীবতা।


সমাঙ্গদেহী অভ্যাস গুলির ভার্চুয়াল রিদম
খর্ব ব্রিদিং সিকনেস, জিভ টান ধনুষ্টঙ্কার আদল।


মাছের আঁশটে বল্কলে চাঁদের প্রতিসৃত জলছাপ
রুটির স্ফীত বুকের হুইস্কি ডুব স্নান
মোমবাতি নৈশভোজে ধোঁয়ার কুণ্ডলী
মেনু কার্ডে প্রোটোকল দৈনিক ইত্তেফাক।।