পুড়ছে হৃদয় আত্মদহন ,
হচ্ছে শিরায় রক্ত ক্ষরণ
শুধুই তোকে পড়ছে মনে খুব ।


কাঁপছে  নদী ঢেউ  বাহারে,
রামধনু রং নীল পাহাড়ে
তোর্ চেতনায় আজকে দিলাম ডুব  ।


অনেক স্মৃতি  বন পলাশে
আগুন জ্বালায় , বুকেই  মেশে
ভাসাই যে আজ নৌকো নোয়ার সাথে ।


তোকেই   ভাবা , তোকেই পাওয়া
জীবন পথের অসীম চাওয়া
সব ভুলে যাই হাত রেখে তোর্ হাতে ।


স্বপ্ন কাজল আজকে চোখে ,
নির্বাক ঠোঁট চাইছে তোকে
হারিয়ে গেছিস অনেক স্মৃতির ভিড়ে ।

হটাত যখন মেঘ্লা আকাশ
কাঁদিয়ে ফেরে মেদুর বাতাস
বৃষ্টি নামায় আমার এ বুক চিরে .