বিশ্বাস করুন , আসরের কোন কবিরই কোনওরূপ ক্ষতি করার অভিপ্রায় আমার নেই ।  বাংলা কবিতার কৃষ্টি ও কালচারকে সবার কাছে সুন্দররূপে  উপস্থাপন করার যে মহান উদ্দেশ্যে  এই website টি তৈরি হয়েছে  , সেই প্রচেষ্টা কে সফল করতে চাই আমি ।  আমি যথাসাধ্য চেষ্টা করি আপনাদের কবিতার মানোন্নয়ন করতে ।  গতকাল কয়েকজন অনুরোধ করেছেন আমার নিজের কবিতা ছাপতে । সময় এলে নিশ্চয় ছাপব । আর একটা কথা বলি T.S. Eliot এবং   Dickinson এর মতো হাতেগোনা  কয়েকজন সমালোচক ই একাধারে কবি এবং সমালোচক । আর দেখুন A.C. Bradley এর মতো বিখ্যাত Shakespearean critique  অথবা A.C. Ward এর মতো  G.B.Shaw critique রা শুধুমাত্র সমালোচক । নিজে কিছুই রচনা করেননি । তাই আমি আপনাদের কোনও কবিতাকেই আদর্শ কবিতা হিসেবে চিহ্নিত করে দেব । আমি যাদের বকাবকি করেছি তাদের কে আবার বলি , কবিতার নামে অকবিতাকে আমি একদম সহ্য করতে পারিনা । তাই , নিছক মন্তব্য পাওয়ার জন্য বা নিয়মিত কবিদের তালিকায় থাকার জন্য যাঁরা কবিতার  নামে অকবিতা লেখেন তাঁদের ভাগ্যে আরও দুর্দশা আছে ।