ভাবছ বন্ধু তুমি আমায়, দেখছ আমায় নিয়ে স্বপ্ন ।
সত্যি বলছি আমিও যে তোমায় ভালবাসি অনন্ত ।
তোমায় নিয়ে মেঘে ভাসব, ছুয়ে দেখব চাঁদ ।
রং ধনুর রঙ্গে রাঙ্গিয়ে তুলব ছোট্ট এই জীবনটাকে ।
প্রজাপতির সাথে ছুটে বেড়াব ,ময়ূরের এর সাথে নেচে ।
তোমার আমার সুখ দেখে বলবে সবাই জীবনটাই মিছে ।