আজ কাল কার প্রেম বড় যান্ত্রিক হয়
এ ভালোবাসায় মন ভরে না
এ ভালোবাসায় স্বপ্ন গড়ে না
এ ভালোবাসায় রঙ্গিন ঘুড়ি ওড়ে না
এ ভালোবাসায় অভিমান জমে না
এ ভালোবাসায় হৃদয় দোলে না
আজ কাল কার প্রেম বড় যান্ত্রিক হয়
এ ভালোবাসায় ফ্লেক্সি তে টাকা ওড়ে
এ ভালোবাসায় এসএমএস এ ইনবক্স ভরে
এ ভালোবাসায় ইন্টারনেট এ মন ভাঙ্গে
এ ভালোবাসায় বিদ্যুৎ এ স্পর্শ জাগে
এ ভালোবাসায় ই-মেল এ ভাব গড়ে
আজ কাল কার প্রেম বড় যান্ত্রিক হয়