পিছাবনী{শ্রী রাধাশ্যাম জানা(শ্যাম রাজ)}

পিছাবনী{শ্রী রাধাশ্যাম জানা(শ্যাম রাজ)}
জন্ম তারিখ ২৪ মে ১৯৯৬
জন্মস্থান পিছাবনী,পূর্ব মেদিনীপুর, ভারতবর্ষ
বর্তমান নিবাস পিছাবনী,পূর্ব মেদিনীপুর, ভারতবর্ষ
পেশা নব নব পথে সৃষ্টি ধারা,সকল মনে পিছাবনী গড়া,সত্যকে ভালোবাসতে,সত্যমেব জয়তে!
শিক্ষাগত যোগ্যতা HS+

আমি শ্রী রাধাশ্যাম জানা(রাজ)।ভালোবেসে আমায় অনেকে অনেক নামে ডাকে। স্কুল জীবনে আমি রাধাদা ও কবীর নামে পরিচিত ছিলাম। বন্ধুদের কাছে আমি রাজ নামে পরিচিত। 'পিছাবনী' আমার ছদ্মনাম। আমি জন্মেছিলাম ইং ২৪ শা, মে ১৯৯৬ সালে। স্কুল জীবন প্রথম শুরু হয় ইংলিশ মিডিয়াম থেকে।বাবা ভর্তি করালেন পিছাবনী "সেন্টস পল্স চিলড্রেন একাডেমী" একটা ইংলিশ মিডিয়াম স্কুলে। কিন্তু সেখানে আমার মন বসেনি। তারপর ভর্তি হই একটা সরকারি বাংলা মিডিয়াম স্কুলে। স্কুলটির নাম "পিছাবনী প্রাথমিক বিদ্যালয়"! এখান থেকে আমি ক্লাস ৪ পাশ করি। এরপর "পিছাবনী বাণী নিকেতন হাই স্কুল" এ আমি মাধ্যমিক পাশ করি। এরপর ভর্তি হই "কন্টাই মডেল ইন্সটিটিউশন" স্কুলে। এখান থেকে আমি বানিজ্য বিভাগ নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করি। এরপর "কাঁথি প্রভাত কুমার কলেজ" এ অ্যাকাউন্টেন্সি অন্সাস নিয়ে পড়া চলাকালীন আমার স্মৃতি শক্তি হারিয়ে যায়। স্মৃতি শক্তি ভালো হয়ে যাওয়ার পর অভাব সংসারে আর লেখাপড়া করে উঠতে পারিনি। বর্তমান পেশা আমার কৃষিকাজ আর ডেটা এন্ট্রি।

পিছাবনী{শ্রী রাধাশ্যাম জানা(শ্যাম রাজ)} ৭ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে পিছাবনী{শ্রী রাধাশ্যাম জানা(শ্যাম রাজ)}-এর ৫৭টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৮/৭
১/৭
২৯/৬
৩০/১১
৬/৮
৫/৮
৪/৮
২৪/২
২৩/২
২১/২
২৫/৭
২২/৭
১৭/৭
১৪/৭
১৩/৭
১২/৭
১১/৭
৯/৭ ১৩
৮/৭
২৪/৬
২৮/৫
৮/১২
৩০/১১
২৯/১১
২৭/১১
১/১১
২৯/১০
২৮/১০
২৭/১০
২০/৭
১৬/৭
১১/৭
৭/৭
২৯/৬
২৭/৬
১৮/৬
১৬/৬
১৫/৬
১৪/৬
১১/৬
৮/৬
৬/৬
৫/৬
৪/৬
৩/৬
২/৬
১/৬
৩১/৫
৩০/৫
২৯/৫