মা তুমি,আমি তোমায় ভালোবাসি
              তুমি আমার ভালোবাসার পুষ্পতরী
মা তুমি আমার সুখের পরশ
                তুমি আমার সুখের নদী
মা তুমি আমার প্রথম প্রাণ
              তুমি আমার রক্তের প্রমাণ
মা তুমি মহান তুমি
               তুমি আমার একমাত্র অবলম্বন।