প্রথম দেখা,হয়নি কথা
অবাক চোখে তাকিয়ে থাকা


হয়নি বলা আমার কথা
আমার বুকে অনেক ব্যাথা


তোমার আশায় বসে থাকা
বসে থাকি আমি একা


আমার হৃদয়ে আছে কথা
বলবো তোমায় পেলে দেখা


তোমায় ছারা থাকি একা
কেমন করে হবে দেখা


আমি ভাবি তোমায় নিয়ে একা
কবে পাবো তোমার দেখা


তোমার অপেক্ষায় থাকবো আমি একা