প্রতিমার মতো দেখতে তুমি বড়ই সুন্দর
অপূলোক দৃষ্টিতে যে দিকে তাকাও
সে দিকে যেনো ফুড়িয়ে যায় অনন্ত সুখ,


পরন্ত বিকেল বেলা ছাদে তুমি এলেই
দেখতে পাই তোমার ফুটন্ত মুখ
তুমি আমাকে দেখে হাসলে
মনের ভিতর দেয় দোলা,


তোমার ইশারাতে আমি বুঝতে পারি
তুমি কি চাও
প্রেম ভালোবাসা ছাড়া আমার কাছে
কিছুই দেবার নেই তোমাকে,


যত টুকু ভালোবাসা আছে আমার কাছে
সব টুকু ভালোবাসা দিবো আমি তোমাকে
তুমি চাইলে হবো নদী সে খানে নামো যদি
অচেনা আকাশে নাচো আমার পানে তুমি
কথা দাও যাবে না আমায় ছাড়ি।