সেই দিন আমি আর তুমি
প্রথম দেখা দেখি
কেউ কাউকে চিনি না
নাম ধামও জানি না,


অপোলুক দূষ্টিতে তাকিয়ে আমি আর তুমি
আমি ভাবছি তুমি কে
তোমাকে কেনো এতো ভালো লাগলো
ভালো লাগা থেকে ভালোবাসায় পরিণত হলো,


তবুও যেনো আমি বলতে পারছি না আমার মনের কথা
তোমাকে কেনো এতো আমার ভয় লাগে
আমার ভালোবাসার কথা বলতে গিয়ে
আমার মনে তোমার কথা কেন এতো মনে পরে,


আমি তোমাকে কোন দিনও ভুলতে পারবো না
তুমি যানো না আমি তোমার কথা প্রতি দিন
মনে করি
প্রতি মূহুেতই মনে করি
আমি তোমাকে ছাড়া বাচঁবো না।