তুমি আমার কথা মনে করে দেখো
কেমন ছিলাম আমি
কেমন হলাম আমি
তোমাকে ভালোবাসার পর থেকে,


প্রথম দিনের কথা মনে করে দেখো
যে দিন দেখেছি তোমাকে
সব টুকু ভালোবাসা দিয়েছিলাম আমি তোমাকে
তোমাকে ভালোবাসার পর থেকেই
অন্য রকম মানুষ হয়েছি আমি


তুমি তোমার কথা মনে করে দেখো
যে কখনো কাউকে ভালোবাসেনি
যে ছেলেদের দিকে তাকিয়ে কথা বলেনি
যে পড়া শুনা ছারা আর কিছুই বোঝেনি,


সেই তোমাকেই আমি
আমার ভালোবাসার কথা বলতে পারিনি
যে তোমাকে অনেক বেশী ভালোবাসে
তার জীবনের চাইতেও
তাকে তুমি আজও বুঝলে না....