যদিও তোমার মনের ভুলে
ভালোবেসে ছিলাম আমি
দিয়ে ছিলে আমাকে অজানা
তোমার ভালোবাসা


অজানা তোমার ভালোবাসা
দিয়েছে আমাকে সান্তনা
মনের তুলিতে একেঁছি তোমাকে
ভালোবাসার সেই হ্নদয়ে


তোমার মনের ভুলে ভুলেছো আমাকে
ভুলিনি আমি তোমার ভালোবাসাকে
ভালোবাসার ছায়া তলে বেধেছি একেলা বাসা
স্বপ্নের আলিঙ্গনে ।