যদি তুমি আবার আসো আপন মনে
আমি তোমার আগের মতো করে নিবো গোপনে
দিন যদি হতে পারে রাত তবে আসবেই
আমি তোমার প্রতিক্ষায় চেয়ে থাকবোই


নদী যেমন পানির প্রতিক্ষায় থাকে
আমিও থাকবো তোমার প্রতিক্ষায়।


যদি তুমি আবার আসো আপন মনে
আমি তোমাকে আগের মতো করে নিবো গোপনে


গাছে গাছে ফুল ফোঁটে আপন মনে ঝড়ে যায়
আবার আপন মনেই ফুল ফোঁটে


ফুলের মতো যদি আবার আমার মনে তুমি
আনন্দ জাগাতে
তাহলে আমি এখনো থাকবো তোমার অপেক্ষায়।