বলার ছিলো অনেক কিন্তু বলতে পারিনি
জানার ছিলো অনেক কিন্তু জানতে পারিনি
সময় ছিলো অল্প তাই মিলাতে পারিনি
সামনে ছিলো সুন্দর পথ হাটতে পারিনি


মনে ছিলো অনেক কথা প্রকাশ করতে পারিনি
আকাশ ভরা তারা ছিলো গুনতে পারিনি
আশা ছিলো অনেক কিন্তু পূরন করতে পারিনি
জীবন আমার ছোট তাই সব কিছু নিতে পারিনি
পারিনি তোমায় ভালোবাসাতে ও ভালোবাসতে ।