(প্রতি তিন মাস অন্তর আসরের অতি প্রিয় কবি প্রণব মজুমদার আসরের তিনজন সুপ্রিয় কবির কাব্যিক নামকরণ করার বিমল প্রয়াস কে স্বাগত জানিয়ে ও কবিকে কৃতজ্ঞতা প্রকাশ করার মানসে আমার এই লিমেরিক তাঁকেই নিবেদন করলাম।)


কবিদের প্রতি তোমার এতো ভালোবাসা,
কাব্যিক নামকরণ গুলো বড়ো যে খাসা ।  
হৃদয় দিয়েছো ভরে,
যতনে আদর করে।
তাইতো সবার মনে বাঁধলে তুমি বাসা।