হাবুরাম কবিরে
কি তালিম দিলিরে
আয় বাবা লিখে দে
ফাঁকা বুলি ঝেড়ে দে
তালিমের মানে নেই
শেখাবার জ্বালা নেই
ফেসবুক ডাকেনা
হ্যাঙ হয়ে থাকেনা
করতে গিয়ে হেল্প-ই
প্রচারের সেলফি
করে শুধু ছটফট
রেগে যায় চটপট
সেই লেখা জ্যান্ত
একখানি আনতো
কবিতাটি লিখে দে
টাকা দেব নগদে