না সরতে পারছি দূরে ...
না পারছি তোমার কাছে যেতে।


না থাকতে পারি তোমাকে ভালো না বেসে ...
না পারি তোমাকে ঠিক করে ভালবাসতে ।


না রাখতে পারছি তোমার চোখে চোখ...
না সরাতে পারছি দুই আঁখি।  


না ভেঙেছি কখনো তোমার রাগ...
না পেরেছি রাগ করতে তোমার উপর!


আমি তো কবি নই তাও লিখি কবিতা...
আমি তো ভাবুক নই, তাও বসে ভাবি-  
এ কেমন সংকোচ আমার, নাকি এটাই ভালোবাসা?