আবুল খায়ের

আবুল খায়ের
জন্মস্থান Dhaka, Bangladesh
বর্তমান নিবাস Dhaka, Bangladesh
পেশা Service in An International Organization.
শিক্ষাগত যোগ্যতা MA; PGDHRM from ABP/UK

আবুল খায়ের ৬ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আবুল খায়ের -এর ৩৬টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/২
৫/১
২৯/৮
২৪/৬
১০/৬
১৩/৫
৩/৫
১৯/৪
৩/৪
২৮/৩ ১২
৩/২
২৯/১ ১০
১৮/১২
১৩/১২
২৭/১১
১২/১১
৯/১১
৩১/১০ ১০
২৫/১০
২৪/১০ ১০
২২/১০
১৬/১০
৮/১০
৫/১০
৪/১০
৩/১০
২/১০
২৭/৯
২৬/৯ ১৩
২৫/৯
২৪/৯
২১/৯
১৯/৯
১৮/৯
১৭/৯ ১৫
১৩/৯

এখানে আবুল খায়ের -এর ৩টি কবিতার বই পাবেন।

অসহিষ্ণু পৃথিবীর বুকে অসহিষ্ণু পৃথিবীর বুকে

প্রকাশনী: উচ্ছ্বাস প্রকাশনী
ছড়ার বনে বাঘের সনে ছড়ার বনে বাঘের সনে

প্রকাশনী: সাহিত্যদেশ
দীর্ঘশ্বাসের সাথে বসবাস দীর্ঘশ্বাসের সাথে বসবাস

প্রকাশনী: অন্বয় প্রকাশ

তারুণ্যের ব্লগ

আবুল খায়ের তারুণ্য ব্লগে এপর্যন্ত ১৯টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।