ছড়ার বনে বাঘের সনে

ছড়ার বনে বাঘের সনে
কবি
প্রকাশনী সাহিত্যদেশ
সম্পাদক শফিকুল ইসলাম
প্রচ্ছদ শিল্পী আলমগীর জুয়েল
স্বত্ব আবুল খায়ের (কবি ও কলামিস্ট)
উৎসর্গ ছড়ার বনে বাঘের সনে
সর্বশেষ প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ সংস্করণ ১০-০২-২০২০
বিক্রয় মূল্য ১৫০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

ছড়ার বনে বাঘের সনে

ভূমিকা

ছড়ার বনে বাঘের সনে