দীর্ঘশ্বাসের সাথে বসবাস

দীর্ঘশ্বাসের সাথে বসবাস
কবি
প্রকাশনী অন্বয় প্রকাশ
সম্পাদক হুমায়ুন কবীর ঢালী
প্রচ্ছদ শিল্পী গুল্শান কবির
স্বত্ব আবুল খায়ের (কবি ও কলামিস্ট)
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ সংস্করণ 1st Published, 2020
বিক্রয় মূল্য ২০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

দীর্ঘশ্বাসের সাথে বসবাস,

ভূমিকা

দীর্ঘশ্বাসের সাথে বসবাস

উৎসর্গ

আবুল খায়ের (কবি ও কলামিস্ট)