অসহিষ্ণু পৃথিবীর বুকে

অসহিষ্ণু পৃথিবীর বুকে
কবি
প্রকাশনী উচ্ছ্বাস প্রকাশনী
সম্পাদক আহমেদ মুনির
প্রচ্ছদ শিল্পী ধ্রুব এষ
স্বত্ব আবুল খায়ের (কবি ও কলামিস্ট)
উৎসর্গ বাবা-মাকে
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০১৯
সর্বশেষ প্রকাশ ফেব্রুয়ারি ২০১৯
সর্বশেষ সংস্করণ 1st Published, 2019
বিক্রয় মূল্য ১৭৫
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

অসহিষ্ণু পৃথিবীর বুকে

ভূমিকা

অসহিষ্ণু পৃথিবীর বুকে