সন্ধ্যা তারা বলল হেসে
সূর্য ডুবে দিনের শেষে।
চাঁদ মামা ওই হাসছে
দেখ আকাশে  নব নব।
মোরা তারা রয়েছি ঘিরে
তোমা পাশে উজ্জল করে।
পৃথিবী  তাকে আলো করে
আড্ডা জমাই সবে মিলে।
চাঁদকে বলে সন্ধ্যা তারা
তোমার রূপে মুগ্ধ ধরা।
আমরা সবে কত শত
দেখে মানুষ চেয়ে চেয়ে।
গগণ পাণে লক্ষ্য করে
মানুষ দেখছে সদাই।