দ্রোহের দহন

দ্রোহের দহন
কবি
প্রকাশনী সাহিত্যদেশ প্রকাশনী
প্রচ্ছদ শিল্পী আমার মেয়ে- ফাইরুজ লাবীবা
স্বত্ব লেখক
প্রথম প্রকাশ মে ২০১৭
বিক্রয় মূল্য ১৩৫
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

মানুষের স্বাধীকার ও অধিকার প্রতিষ্ঠার মানসে কবিতাগুলি লেখা ।

উৎসর্গ

আমার মরহুম আব্বা মুক্তিযোদ্ধা ফখরুদ্দীন আহমেদ, আমার মা- মনোয়ারা বেগম, আমার দুই মেয়ে- ফাইরুজ লাবীবা ও নাজীফা তাসনিম

কবিতা

এখানে দ্রোহের দহন বইয়ের ৩টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য