একমুঠো ক্ষোভ

একমুঠো ক্ষোভ
কবি
প্রকাশনী সাহিত্যদেশ
প্রচ্ছদ শিল্পী আলী মেসবাহ্
স্বত্ব নাজীফা তাসনিম ( মেয়ে )
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০১৯
সর্বশেষ সংস্করণ প্রথম
বিক্রয় মূল্য ১৩৫
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

কাব্যগ্রন্থটি প্রকাশিত হয়েছে- বইমেলা- ২০১৯ । প্রচ্ছদ এঁকেছেন- আলী মেসবাহ্ । বইটি সম্মন্ধে ফ্ল্যাপ লিখেছেন সাংবাদিক, সনামধন্য কলাম লেখক ও বাংলা একাডেমির জীবন সদস্য : এরশাদ মজুমদার ।বইটিতে মোট ৬৪ টি কবিতা স্থান পেয়েছে।

ভূমিকা

যে কবিতা মানুষের পক্ষে ও অমানুষের বিপক্ষে কথা বলে ।

উৎসর্গ

বিশ্বের সকল মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠাকল্পে কারবালার ময়দানে যারা শহীদ হয়েছেন এবং এখনো হচ্ছেন- তাদের প্রতি উৎসর্গিত।

কবিতা

এখানে একমুঠো ক্ষোভ বইয়ের ৬টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
১২