মুক্ত খাঁচার বন্দি পাখি

মুক্ত খাঁচার বন্দি পাখি
কবি
প্রকাশনী সপ্তবর্ণা
প্রচ্ছদ শিল্পী মহিউদ্দিন আকবর
স্বত্ব লেখক নিজে
বিক্রয় মূল্য ১২৫

সংক্ষিপ্ত বর্ণনা

“মুক্ত খাঁচার বন্দি পাখি” কাব্যগ্রন্থটি একুশে বইমেলা- ২০১৮ তে বের হচ্ছে । প্রকাশনী : সপ্তবর্ণা, বইটি চার ফর্মার, মূল্য রাকা হয়েছে মাত্র : ১২৫ টাকা ।

উৎসর্গ

মানুষের মৌলিক স্বাধিকার প্রতিষ্ঠায় যারা ত্যাগ স্বীকার করেছে এবং করছে, তাদের উদ্যেশ্যে উৎসর্গিত ।

কবিতা

এখানে মুক্ত খাঁচার বন্দি পাখি বইয়ের ৫টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য