নাবুদের নাদ

নাবুদের নাদ
কবি
প্রকাশনী সিদ্দিকীয়া পাবলিকেশন্স, ৩৮/৩ বাংলাবাজার, ঢাকা-১০০০
প্রচ্ছদ শিল্পী মনিরুজ্জামান পলাশ
স্বত্ব লেখক
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০১৫
বিক্রয় মূল্য ১৩০ টাকা
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

মানুষের স্বাধীকার ও অধিকার প্রতিষ্ঠার কবিতা ।

উৎসর্গ

যারা মনুষ্যত্ব প্রতিষ্ঠার জন্য সঙগ্রাম করছে তাদের উদ্যেশ্যে উৎসর্গিত ।

কবিতা

এখানে নাবুদের নাদ বইয়ের ১২টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য