যদি ফিরে আসো আবার
কত শত ফুল ফুটে
ফুলের মাদকতায় গহীন অরন্য আমার।


তোমাকে নিয়ে যাবো আবার
ওই দীঘি ওই সবুজ উদ্যান
ওই যে পাড়ে বসে গেথেছিলেম
ভালোলাগার বিহ্বলতা।


যদি ফিরে আসো
তুমি যা চাইবে আমি তাই দেবো
তোমাকে গড়ে তুলবো স্বর্ন প্রতিমা।


শুধু তোমার কাছে চাইবো আমি
একটা বিশেষ কিছু
দেবে কি আমায়?


বলি না আমায় চাদ এনে দাও
দাও ওই শুকতারা।


চাইবো শুধু আমি এই জনমে
একবার শুধু একবার


এক সুগন্ধি রাত।