বেজোড় ভালো......বাসবো তোমায়
বেজোড় ভালোবাসা
বেজোড় ভালবাসা নেবে তুমি
মনে বেজোড় আশা।


তোমার হাতে দিলাম দেখো
বেজোড় সাতাশ ফুল
ফুল গুলো না নিয়ে
করোনা কো ভুল।


উনত্রিশ প্রজাপতি জোড়ায় জোড়ায়
বসে ফুলের মাঝে
সঙ্গীহীন একজন
তোমার জন্য সাজে।


সাত হরিনের মাঝে বেজোড় এক হরিন
পায় না কোন আশা,
তুমি কি দেবে তারে
বেজোড় ভালবাসা?


তোমার জন্য “নয় পৃষ্ঠার”
বেজোড় কবিতার বই,
তুমি পড়বে এই আশায়
“বেজোড় কবি” হই।


যদি বলো এগারো বার
“দেখো, ভালোবাসি”….
বেজোড় কয়েকশ বছর পর
আবার ফিরে আসি।


সাতাশ, উনত্রিশ, সাত,
নয়, এগারো...মোট পাঁচবার......
গুনে দেখো বেজোড় দিন
ফিরে তিরাশি বার।


তোমার আমার জন্মের ক্ষণে
বেজোড় মিশে আছে,
বেজোড় হাজার বছর পর
আসবে আমার কাছে?


তোমার জন্য অপেক্ষা আমার
বেজোড় অনন্তকাল,
এক চোখের পলক যেনো
বেজোড় মহাকাল।