বেজোড় ভালোবাসা

বেজোড় ভালোবাসা
কবি
প্রকাশনী বিবর্তন প্রকাশনী
সম্পাদক আঞ্জুমান আরা রিমা
প্রচ্ছদ শিল্পী মোস্তাফিজ কারিগর
স্বত্ব কবি
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
সর্বশেষ প্রকাশ ফেব্রুয়ারি ২০২০
বিক্রয় মূল্য ১৬০ টাকা
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

এক ঝাক প্রেম এবং বিরহের কবিতা নিয়ে সাজানো এই কবিতার বইটি।

কবিতা

এখানে বেজোড় ভালোবাসা বইয়ের ১৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য