শুধু একদিন এর জন্য কিনবো
এই চোখের ফুল।


এই চোখের ফুল তোমার চোখে দিয়ে
যেদিন বেড়াবে তুমি আমার সাথে
সারাখন.... সারা মূহুর্ত হবে পার।


তার পর ফেরার সময় ঠিক মনে করে
ছুড়ে ফেলে দেবো এই চোখের ফুল
কোন এক পদ্ম গভীর পুকুরে।


চিরকালের জন্য হারিয়ে সেই চোখের ফুল
সবার কাছে রয়ে যাবে আরাধ্য।