ইচ্ছে ছিলো তোমায় নিয়ে
স্বপ্ন আমার পূরন করবো
কুসুমিত সব স্বপ্ন
অবিরত যত প্রেম।


এখানে যাবো, ওখানে যাবো
আবার যাবো, বার বার যাবো।


হাতে নিয়ে সকল পূর্নিমা
দুজনে মিলে জোছনা মাখবো।


জোছনা মেখে উতাল হবো
উথাল পাথাল ডুব দেবো,
দিক বিদিক যেদিক ইচ্ছে
দুজনে উড়তে থাকবো।


যখন কোন ঘন বরসায়
আকাশ কালো অন্ধকার দুপুর
তোমার হাত মুঠোয় নিয়ে
কিছু মূহুর্ত নিজের করবো।


ইচ্ছে ছিলো তোমায় নিয়ে
আবার হয়তো সেই উদ্যান
পুকুর পাড়ের বড় ফুল......


কোলের কাছে মাথা রেখে
বলবো আবার তুমি আমার।