হয় যদি দেখা আবার
গতবারে ভুল গুলো
যেনো ফিরে আসে...
সেইসব সুরভিত
রঙ্গিন কিছু ভুল।


সাথে কিছু অনন্য অনুভুতি
ভুল কে ভালোবাসার।


অনাবিল ভুল গুলো এসে বলবে,
এই দেখো, ফিরে এলাম মোরা...
ভালোবেসে নাও কাছে...
আমরা যে তোমাদের
প্রিয় কিছু ভুল।


যদি ভুলে যাই
কোন এক ভুল...
বলে দিও তখন আমায়...
এই তুমি ভুলে গেছো,
করতে এই ভুল।