আমাকে অনুমতি দাও, খুব কাছে গিয়ে তোমাকে বলে দিই
আমার আমাকে পেয়ে বসেছে
তোমাকে না দেখার অসুখ,
আমাকে অনুমতি দাও, ক্লান্তিহীন তোমাকে দেখি
দ্বিধাহীন বলে দিই ভালবাসি ।
তুমি ছাড়া নিঃস্ব আমি, সারাদিন মন খারাপ, বিষাদ ভরা বুক
আমাকে অনুমতি দাও, পলকহীন তোমাকে দেখি
নীললজ্জ, বেহায়া কেউ বললে বলুক ।
আমাকে অনুমতি দাও, লোকলজ্জা ঝেড়ে মুছে ফেলে
ছুঁয়ে দিই তোমার মুখ, ওই দুটি হাত
আমাকে অনুমতি দাও, তোমার কাছে উদভ্রান্তের মতো ছুটে যাই
একবার তোমার পাশে বসি, নিঃসংকচে বলে দিই
ভালবাসি শুধু ভালবাসি ।
আমাকে অনুমতি দাও, একবার তোমার বুকে মাথা রেখে
সব দুঃখের দিয়ে দিই নির্বাসন,
আমাকে অনুমতি দাও, অনুমতি দাও
তোমাকে দেখতে দেখতে উন্মাদের মতো হাসি ।
এমন অসুখে আমি অসহায় ভীষণ তোমার তোমাকে ছোঁবো
আমাকে অনুমতি দাও ।