নারী, তুমি ছিলে বলেই
আজ আকাশ নীল,
সবুজ ঘাস, উজ্জ্বল নদী জল
তোমার প্রভায় সূর্য্য রাঙা, বাতাস ঝিলমিল ।


নারী, তুমি ছিলে বলেই
জ্যোৎস্না মাখি, আঁধার রাতে হাসি খিলখিল


নারী, তুমি ছিলে বলেই
শুদ্ধ হৃদয় ---- ভালোবাসা পেলাম অনাবিল ।।


08.03.2020  6:20 PM