উপহার পাওয়া ফুলে
কম্পিত ঠোঁটের "ভালবাসি তোমায়" শুকিয়ে গেছে
ডায়েরির পাতা ভালবেসে তাকে জাপটে ধরতে চাই ।


কখনো প্রেমের স্বাদ নিতে
সেই গোলাপ ছুঁলে, তোমার হাতের স্পর্শ আমায়
আলিঙ্গন করে ।


সেদিনের শত প্রেমিক যুবক মৃত প্রেমিকার হৃদয় মাঝে
অজানা অনুভূতির কোলে কেমনে
অযুত প্রেমিক প্রেমিকা আজ অজান্তে যায় ঢলে ?