কখনো কখনো ভালোবাসতে ইচ্ছে করে
যেভাবে কখনো কেউ বাসেনি,
কখনো তোমার প্রেমে উড়ে যেতে ইচ্ছে করে
কখনো বা ভাসতে;
যেভাবে কেউ ভাসেনি,
কখনো আবার তোমায় হাসাতে ইচ্ছে করে
কখনো হাসতে,
যে ভাবে কেউ হাসেনি...


কিন্তু পারি কোই ?
হে প্ৰিয়তমা,
বিরহ হয়ে আজ না হয় তুমি আমার
হৃদয়ের কাছেই সরে এসো....


হেসো আমার অশ্রুসিক্ত ইচ্ছের কান্নায়  ।