হৃদয় যার সুন্দর
সে এই পৃথিবীকে সুন্দর দেখে
এবং তার থেকেও সুন্দর দেখে প্রত্যেক নারীকে।
একটি সুন্দর মনের মানুষ
একটি সুন্দর মনের মানুষকে
নষ্ট করতে পারে না।
যারা পৃথিবী ও নারীকে নষ্ট করে
তারা কুৎসিত - নোংরা মনের মানুষ,
তারা এই পৃথিবীতে থাকার
যোগ্যতা রাখে না, তাদেরকে পৃথিবী ছেড়ে
অন্য কোথায় চলে যাওয়া উচিত।