এ জন্মে নাইবা আমার হলি
পরের জন্মে হবি আমি সত্যিই জানি;
ভালোবাসবি খুব যত্ন কত করবি
ছাড়বি না হাতখানি ।


এ জন্মে নাইবা আমার হলি
নাইবা রাখলি হাত আমার হাতে,
পরের জন্মে তুই আমার সূর্য হবি
আলো করে রাখবি আঁধার রাতে ।


এ জন্মে নাইবা আমার হলি
নাইবা হলি প্রেমিক হৃদয় পুরে,
পরের জন্মে তুই আমার অন্তর হবি
সারাক্ষন থাকবি শরীর জুড়ে ।


এ জন্মে নাইবা আমার হলি
পরের জন্মে নিশ্চয় হবি, হবিই
সে জন্মেও যদি না হোস আমার
পরের জন্মে আমিই - হবো বৈষ্ণবী ।।